স্বাধীনতা বিরোধী চক্র এখনো জাতির পিতাকে অস্বীকার করে যাচ্ছে: শিউলী আজাদ, এম.পি

স্টাফ রিপোর্টার:

জাতীয় সংসদের ৩১২ মহিলা আসনের সংসদ সদস্য ও ভূমি মন্ত্রনালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটি অন্যতম সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলী আজাদ, এম.পি বলেছেন স্বাধীনতা বিরোধী চক্র এখনো জাতির পিতা বঙ্গবন্ধুকে অস্বীকার করে যাচ্ছে। তিনি আরও বলেন তারা হুংকার দিয়ে যাচ্ছে যে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা যাবে না। কিন্তু বঙ্গবন্ধুর ওপর কোনো রকমের আঘাত, কোনো অপমান মেনে নেওয়া হবে না, সহ্য করা হবে না।

তিনি শনিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার জেলার আশুগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়ন পরিষদ আয়োজিত এক মুক্তিযোদ্ধা গণসংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে একথা বলেন।

আশুগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরী সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মো. শফিকুল ইসলাম, তরুণ শিল্পপতি মো. বিল্লাল ভূইঁয়া প্রমুখ।

এসময় মুক্তিযোদ্ধাদের পক্ষে বক্তব্য রাখেন ডা. ফয়েজ আহমদ ফুল মিয়া, এ.কে.এম ছাদির, মো. ছানাউল্লাহ, তাজুল ইসলাম, হাবিবুর রহমান হাফ মিয়া। আরও বক্তব্য রাখেন শরীফপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো. ইকবাল হোসেন, ইউনিয়ন আ.লীগ নেতা মো.ছায়দুর রহমান বকসি, শরীফপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোজ্জামেল হক তপন, শরীফপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক নাছির উদ্দিন, আশুগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য মো. সাজিদুল ইসলাম সাচ্চু মাস্টার ও শরীফপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মানিক রায় ভৌমিক প্রমুখ।

অনুষ্ঠানে শরীফপুর ইউনিয়নে ৭৪ জন বীর মুক্তিযোদ্ধা রয়েছে। তাদের মধ্যে ইতিমধ্যে মৃত্যুবরণ করেছে ৪৩ জন। আর জীবিত আছেন ৩১ জন। তাদের ৩৩ জন ও প্রয়াত ৪৩ জনের পরিবারের হাতে ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় প্রধান অতিথি জাতীয় সংসদের ৩১২ মহিলা আসনের সংসদ সদস্য ও ভূমি মন্ত্রনালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটি অন্যতম সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলী আজাদ, এম.পি শরীফপুর ইউনিয়নের সার্বিক উন্নয়নে ভূমিকা রাখার প্রতিশ্রুতি দেন।

Related posts

Facebook Comments

Default Comments

Leave a Comment