রাষ্ট্রীয় মর্যাদায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা শাহ কালাচাঁন 

মমিনুল হক রুবেল নবীনগর প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়ন অাওয়ামীলীগের সভাপতি ও নাটঘর উচ্চ বিদ্যালয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক শাহ কালাচাঁন বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টায় নিজ বাড়িতে ইন্তেকাল  করেন (ইন্নালিল্লা..রাজেউন) মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৯০ বছর। মৃত্যু কালে ৩ ছেলে ৪ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন

শুক্রবার বিকালে নাটঘর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। তার জানাযায় উপজেলা অাওয়ামীলীগ, নাটঘর ইউনিয়ন অাওয়ামীলীগ,যুবলীগ ছাত্রলীগ সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠন নেতৃবৃন্দ অংশগ্রহন করে শেষ বারের মত শ্রদ্ধা নিবেদন শেষে দাফন করেন।

তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার নাটঘর গ্রামের একটি সভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান,১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের রণাঙ্গনে তিনি সাহসীকতার সাথে পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করেছিলেন।

রাজনৈতিক জীবনে তিনি ছিলেন বঙ্গবন্ধুর আদর্শ বিশ্বাসী আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মী। তার মৃত্যুতে এলাকায় শোকের মাতম ভয়ছে।

প্রবীণ এই নেতার মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া ৫ নবীনগরের সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল,উপজেলা অাওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল,সাধারণ সম্পাদক এম এ হালিম গভীর শোক প্রকাশ করেছেন।

Related posts

Facebook Comments

Default Comments

Leave a Comment