অরুয়াইলে গিভেন্সি’র শো-রুম উদ্বোধন

বাশার আহমেদ, সরাইল, প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার সবচেয়ে বৃহৎ বাজার অরুয়াইলে সরাইলের ফ্যাশন জগতের অনন্য নাম গিভেন্সি’-র দ্বিতীয় শো-রুমের উদ্বোধন করা হয়েছে।

৮ ডিসেম্বর শুক্রবার বিকেলে অরুয়াইল পুলিশ ফাঁড়ির দক্ষিণ পাশে মিজান ভবনের নীচ তলায় গিভেন্সির শো রুমে উদ্বোধনী অনুষ্ঠান ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আধুনিক ডেকোরেটরে সজ্জিত গিভেন্সির শুভ উদ্বোধন ঘোষণা করেন প্রধান অতিথি সাবেক এমপি এডভোকেট জিয়াউল হক মৃধা। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল সরকারি কলেজের অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল, অরুয়াইল আব্দুস সাত্তার ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো.মুখলেছুর রহমান,ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও ‘নতুন মাত্রা’ পত্রিকার সম্পাদক এবং অনলাইন নিউজ পোর্টাল ‘পুবের আলো’র সম্পাদক আল আমীন শাহীন, বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন ভুইয়া,অরুয়াইল প্রেসক্লাবের সহসভাপতি প্রভাষক এলাই মিয়া প্রমুখ। এছাড়াও সরাইল ও অরুয়াইল এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ অনেকে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অরুয়াইল এলাকার বিশিষ্ট ব্যবসায়ী হাজী আক্কাস মিয়া এবং পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করে অরুয়াইল প্রেসক্লাবের সহসভাপতি সহকারী অধ্যাপক মোঃ রেহান উদ্দিন।

অতিথিরা গিভেন্সির উত্তরোত্তর সমৃদ্ধি ও ব্যবসায়িক সাফল্য কামনা করেন।

গিভেন্সির স্বত্বাধিকারী বেলাল আহমেদ স্বগত বক্তব্যে বলেন, আগে সরাইল ও নাসিরনগর উত্তরাঞ্চলের মানুষদের ভালো মানের কাপড় কিনতে ব্রাহ্মণবাড়িয়া যেতে হতো। আজ থেকে ভালো ব্রান্ডের কাপড়ের জন্য জেলা শহরে দৌড়াতে হবে না। এতে করে একদিকে ক্রেতাদের সময় বাঁচবে, তাছাড়া দূরের যাতায়াতে সড়ক দূর্ঘটনার চিন্তা তো ছিলোই।

Related posts

Facebook Comments

Default Comments

Leave a Comment