ব্রাহ্মণবাড়িয়ায় দিনদুপুরে ছিনতাই!

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে দিনদুপুরে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে এক ব্যক্তির কাছ থেকে টাকা ছিনিয়ে নেয়য়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (৯ জানুয়ারী) দুপুর ১২টার দিকে শহরের পৈরতলা এলাকার কুমিল্লা-সিলেট মহাসড়কে এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার ইউনুছ মিয়া তাঁর কাছ থেকে ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ করেছেন। তাঁর বাড়ি জেলার নবীনগর উপজেলার উত্তর লক্ষ্মীপুর গ্রামে। তিনি জেলা শহরের মধ্যপাড়া এলাকায় তাঁর ভগ্নিপতির বাড়ি যাচ্ছিলেন। 

ইউনুছ মিয়া জানান, দুপুরে বাড়ি থেকে অটোরিকশায় করে পৈরতলা বাসস্ট্যান্ড নামেন তিনি। পরে পায়ে হেঁটে ভগ্নিপতির বাড়ির উদ্দেশ্যে রওনা হন। কিছুদূর যাওয়ার পর পৈরতলা সেতুর কাছে দুইজন ব্যক্তি একটি অটোরিকশা নিয়ে তাঁর পথরোধ করে।

তিনি আরও জানান, অটোরিকশা থেকে নেমে দুইজন ব্যক্তি নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দেয়। এ সময় তাঁরা ইউনুছের দেহ তল্লাশি করে। একপর্যায়ে তাঁরা মাদক ব্যবসায়ী আখ্যা দিয়ে ইউনুছকে সড়কের পাশে নিয়ে যায়। এরপর প্যান্টের পকেটে থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে দৌঁড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম বলেন, একজন ফোন করে আমাকে টাকা ছিনিয়ে নেয়ার বিষয়টি জানিয়েছেন। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Related posts

Facebook Comments

Default Comments

Leave a Comment