চেয়ারম্যান প্রার্থী মহসিনের গনসংযোগ অব্যাহত

স্টাফ রিপোর্টার:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো:মহসীন খন্দকারের গণসংযোগ ও পথসভা অব্যাহত রয়েছে।

শনিবার তিনি সুহিলপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণামূলক গণসংযোগ করেন। নির্বাচনী গণসংযোগকালে খন্দকার বংশ থেকে তাকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সমর্থন দেওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেন।

চেয়ারম্যান প্রার্থী মহসীন খন্দকার গণসংযোগ ও পথসভায় বলেন, ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে ও চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে নাগরিক সুবিধা, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সফল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন মানুষের সেবক হিসেবে পাশে থেকে কাজ করতে চাই। ইউনিয়নবাসী তাকে নির্বাচিত করলে সুশীল সমাজকে সঙ্গে নিয়ে ইউনিয়নের সমস্যা, পানি নিষ্কাশনের ড্রেনেজ ব্যবস্থা, রাস্তাঘাট, কালভার্ট, নির্মান করা হবে। ইউনিয়নবাসীর সার্বিক সহযোগীতার মাধ্যমে স্বচ্ছতা ও জবাবদিহিতা সকল উন্নয়নমূলক কাজ করে যাবো। তিনি প্রার্থী হিসেবে বিভিন্ন পাড়া মহল্লায় গনসংযোগ অব্যহত রেখেছেন।

তিনি আশাবাদ ব্যাক্ত করেন বলেন, দল আমাকে মনোনয়ন দিলে এবং নির্বাচিত হতে পারলে ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রুপকার র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির হাত ধরে একটি আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ার জন্য কাজ করবো।

তিনি বলেন, আমি নির্বাচিত হলে ক্ষুধা,দারিদ্রমুক্ত একটি আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। সাথে সাথে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়া ও ক্ষুধা ও দারিদ্রমুক্ত ইউনিয়ন গড়ার প্রত্যয় ব্যাক্ত করেন।

গণসংযোগ কালে, ইউনিয়ন আওয়ামীগের সদস্য বাবুল খন্দকার, ঘাটুরা ৮নং ওয়ার্ডের সভাপতি বদরুল আলম খন্দকার, ওয়ার্ড যুবলীগের সভাপতি জীবন খন্দকার,  ওয়ার্ডের সাবেক মেম্বার সাহাদ মিলন খন্দকার, ছাত্রলীগ নেতা জুনায়েদ খন্দকার রাফি, ইউনিয়ন যুবলীগের নেতা বাছির খন্দকার ও সুমন খন্দকার, ইউনিয়ন আওয়ামীগের সদস্য সেলিম খন্দকার, ঘাটুরা বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর খন্দকার এবং বিশিষ্ট মুরব্বি মোহাম্মদ আলি খন্দকারসহ  এলাকার বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Related posts

Facebook Comments

Default Comments

Leave a Comment