নবীনগরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা 

নবীনগর প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে পূর্ব বিরোধের জেরে মিলন সরদার (৮৫) নামে এক বৃদ্ধকে চোখ উপড়ে ও জিহ্বা কেটে হত্যা করা হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন ১০ জন।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে আটটার দিকে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ গৌরনগর গ্রামের বাসিন্দা ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গৌরনগর গ্রামে আজইরা গোষ্ঠী ও সরকার গোষ্ঠীর মধ্যে নানান বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তাদের বিরোধের জেরে দুই গোষ্ঠীর একাধিক হত্যাকাণ্ডের ঘটনাও ঘটেছে।

সোমবার রাতে গ্রামে একটি ওয়াজ মাহফিল চলছিল। এলাকাবাসী জানায় সোমবার রাতে আজুরা বাড়ির  সানাউল্লাহ নামের এক যুবক ওয়াজ মাহফিলে গেলে  সরকার বাড়ির লোকজন তাকে বাধা দেয় ও তাকে মারধর করেন, পরে উত্তজিত হয়ে আজরাই বাড়ির লোকজন এসে, সেই মাহফিল থেকে ফিরছিলেন সরকার গোষ্ঠীর মিলন সরদারসহ কয়েকজন। পথিমধ্যে আজইরা গোষ্ঠীর লোকজন হামলা করে মিলন সরদারসহ কয়েকজনকে কুপিয়ে রক্তাক্ত করেন।

এ সময় মিলন সরদারের চোখ উপড়ে ফেলা হয় এবং জিহ্বা কেটে ফেলা হয়। ঘটনাস্থলেই মারা যান ওই বৃদ্ধ। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পেরন করা হয়।

নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, তুচ্ছ বিষয়ে পূর্ব বিরোধকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষে মিলন সরদার নিহত হয়েছেন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

Related posts

Facebook Comments

Default Comments

Leave a Comment