উন্নয়ন চাইলে নৌকার বিকল্প নেই: নায়ার কবির

স্টাফ রিপোর্টার:


আগামী ২৮ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মিসেস নায়ার কবিরকে বিজয়ী করার লক্ষে বুধবার পৌর এলাকার মেড্ডা বনানীপাড়া, হালদারপাড়াসহ বিভিন্ন স্থানে নেতাকর্মীদের সাথে নির্বাচনী পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।
সভাগুলোতে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগ মনোনীত মেয়রপ্রার্থী মিসেস নায়ার কবির।

সন্ধ্যায় মেড্ডার বনানীপাড়ার নিজাম মিয়া বাড়িতে নির্বাচনী উঠান বৈঠকে হাজী আব্দুল আহাদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, ছায়েব আলী, তাহের মিয়া, হারু মিয়া, জারু মিয়া, জামাল মিয়া, সফর আলী, ফারুক মিয়া, আঃ খালেক বাবুল, ছাদেকুর রহমান শরিফ, ইব্রাহিম আলী, রফিকুল ইসলাম, ইমন মিয়া, সোলমান মিয়া প্রমুখ।

সভা পরিচালনা করেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র প্রার্থী মিসেস নায়ার কবির বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা জানেন কীভাবে সমস্যাকে সম্ভাবনায় পরিণত করতে হয়। ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে মেয়র পদে নির্বাচনের জন্য তিনি আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন। আমি আপনাদের ভোট ও দোয়া চাই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিন।
তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ার মানুষ উন্নয়ন চায়, উন্নয়নের নেত্রীকে ভালোবাসেন। এটি ব্রাহ্মণবাড়িয়াবাসীকে প্রমাণ করতে হবে মেয়র পদে নৌকায় ভোট দিয়ে। এজন্য আমি সবার দোয়া, সমর্থন ও মূল্যবান ভোট প্রত্যাশা করছি। মেয়র নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীর আন্তরিকতাকে কাজে লাগিয়ে আমি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে আধুনিক সেবার মান সম্পন্ন, স্বাস্থ্যকর, পরিচ্ছন্ন, সমৃদ্ধ হিসেবে গড়ে তুলতে চাই। সমৃদ্ধির ধারা বজায় রাখতে নৌকার বিজয়ের বিকল্প নেই। সবাইকে এ বিজয়ের লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

Related posts

Facebook Comments

Default Comments

Leave a Comment