ভোটাররা আমার সাহস ও অনুপ্রেরণা: নায়ার কবির


স্টাফ রিপোর্টার:

আগামী ২৮ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মিসেস নায়ার কবিরকে বিজয়ী করার লক্ষে সোমবার বিকাল ৪টায় পৌর এলাকার ৪নং ওয়ার্ডের সড়ক বাজারে এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগ মনোনীত মেয়রপ্রার্থী মিসেস নায়ার কবির। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার।

বিশিষ্ট ব্যবসায়ী ও ৪নং ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব হান্নান ভূইয়ার সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মনির হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান নাছিমা লুৎফুল (মুকাই আলী), ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও এফবিসিসিআই’র পরিচালক আলহাজ্ব আজিজুল হক, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক এড. মাহবুবুল আলম খোকন, পৌর আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ মুসলিম মিয়া, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের উপপ্রচার সম্পাদক স্বপন রায়, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এড. সিরাজুল ইসলাম ফেরদৌস, সাবেক কাউন্সিলর সুভাষ দাস, বিশিষ্ট ব্যবসায়ী আশিষ পাল, জাহাঙ্গীর হোসেন, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নায়ার কবির বলেন, পৌর এলাকার উন্নয়নের স্বার্থে আসন্ন পৌর নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমি আপনাদেরই সন্তান, আপনাদের পাড়ার বাসিন্দা। আমি আপনাদেরই বোন, ভাতিজি ও স্বজন। আপনারাই আমার সাহস ও অনুপ্রেরণা। তাই আসন্ন পৌর নির্বাচনে সবার চাইতে আপনাদেরকেই দায়িত্বশীল ও ঐক্যবদ্ধভাবে ভূমিকা পালন করতে হবে। সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতিককে বিজয়ী করতে হবে। তাই কাঙ্ক্ষিত উন্নয়নের জন্য আজ থেকে আপনারা একেক জন প্রতিটি পাড়ায় মহল্লায় ছড়িয়ে পড়তে হবে। মানুষকে নৌকা প্রতিকে ভোট দেয়ার জন্য বুঝাতে হবে, অনুপ্রাণিত করতে হবে। আমি আপনাদের সন্তান আপনাদের ভালোবাসাই আমার চলার পথের পাথেয়। আপনাদের পরামর্শ ও সার্বিক সহযোগিতা  পেলে আমি অবশ্যই সফল হব ইনশাআল্লাহ। আমাকে আপনারা সুযোগ দিন। ভোটের মাধ্যমে সহযোগিতা করুন।


Related posts

Facebook Comments

Default Comments

Leave a Comment