ব্রাহ্মণবাড়িয়ায় তরুণের ঝুলন্ত দেহ উদ্ধার


মো. মুন্তাসিরুল হক :

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় হৃদয় দাস (২০) নামক এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার (৭ জুন) সকালের দিকে শহরের মধ্যপাড়ার পালপাড়ায় একটি বাড়ি থেকে তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

মৃত হৃদয় দাস জেলার নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের মাকালপাড়া গ্রামের মৃত সন্তোষ দাসের ছেলে।

পুলিশ বলছে, আজ সকালে যুবকের শোবার ঘরে ঘটনাটি ঘটেছে। ওই বাসা থেকে রশি দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় হৃদয়ের লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য তাঁর লাশ ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে আনা হয়।

তিনি (হৃদয়) পৌরশহরের জগৎবাজার এলাকার জনৈক সমর পালের দোকানের কর্মচারী ছিলেন এবং সমর পালের পালপাড়ার বাড়িতে বসবাস করে আসছিলেন।

নিহতের ভাই ও নাসিরনগর উপজেলা গোকর্ণ ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য তশু দাস বলেন, এটি কখনো আত্মহত্যা হতে পারে না। কেউ ফাঁস লেগে এভাবে ঝুঁলে থাকে না উল্লেখ করে তিনি বলেন হৃদয়কে মেরে ফেলা হয়েছে। সমর পাল ও তার ভাই সঞ্চয় পালসহ তার ছেলে সৌরভ পাল হত্যা করেছেন বলেও অভিযোগ তার।

তিনি আরো বলেন, সমর পালের অবৈধ ব্যবসার সাথে সংশ্লিষ্টতার বিষয়ে অবগত ছিলেন হৃদয়৷ এগুলো নিয়েই ঝামেলার জেরে তারা হৃদয়কে হত্যা করে ফাঁসিতে ঝুঁলে রাখেন। এই হত্যাকাণ্ডের সঠিক তদন্ত ও বিচারের দাবিও জানান তিনি।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, বিকেলে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। ঘটনাটি হত্যা না আত্মহত্যা সেটি ময়নাতদন্ত প্রতিবেদনের মাধ্যমে নিশ্চিত করে পরবর্তী ব্যবস্থা গৃহীত হবে।

Related posts

Facebook Comments

Default Comments

Leave a Comment