যুবলীগ নেতা সোহাগের ঈদুল আযহার শুভেচ্ছা

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রুপকার, ব্রাহ্মণবাড়িয়া জেলা আ.লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির পক্ষে ব্রাহ্মণবাড়িয়াবাসীর প্রতি ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ভক্ত যুব সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও সদর উপজেলা যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন সোহাগ।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। এ ঈদ আমাদের সার্বিক ত্যাগের শিক্ষা দেয়। প্রিয় বস্তুকে মহান আল্লাহর উদ্দেশ্যে উৎসর্গের মাধ্যমে তার সন্তুষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত হযরত ইব্রাহীম (আ.) স্থাপন করে গেছেন, তা বিশ্ববাসীর জন্য চিরকালই অনুকরণীয় ও অনুসরণীয়। আল্লাহর সন্তুষ্টি কামনা করে সমস্ত লোভ-লালসা, হিংসা-বিদ্বেষ, ক্রোধ, স্বার্থপরতা তথা ভেতরের পশুত্বকে ত্যাগের মধ্য দিয়ে আত্মশুদ্ধি লাভের ভেতরেই রয়েছে কোরবানির প্রকৃত তাৎপর্য।

সবার মঙ্গল কামনা করে তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা জাতি,ধর্ম,বর্ন নির্বিশেষে সকলের মাঝে নিয়ে আসুক সুখ শান্তি ও সমৃদ্ধি। পবিত্র ঈদুল আযহা হোক সাম্প্রদায়িক সম্প্রীতির অটুট বন্ধন।

Related posts

Facebook Comments

Default Comments

Leave a Comment