দলের ভেতরে থাকা দুষ্টুচক্র সম্পর্কে সতর্ক থাকতে হবে: মোকতাদির চৌধুরী

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন,উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে নেতৃত্ব দিতে হলে আওয়ামীলীগকে গ্রাম পর্যায় থেকে ঐক্যবদ্ধ ও শক্তিশালী করে গঠন করতে হবে। সতর্ক থাকতে হবে দলের ভেতরে থাকা দুষ্টুচক্র সম্পর্কে। দলের মাঠ পর্যায়ের কমিটিগুলোতে নারীদের সম্পৃক্তকরণ নিশ্চিত করতে হবে কারণ গ্রামে গ্রামে নারীরা সংখ্যায় পুরুষের সমান অবস্থানে আছে।

তিনি আরো বলেন,২০০৯ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত আওয়ামীলীগ সভাপতি প্রিয় নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতীয় ও স্থানীয় পর্যায়ে যে উন্নয়ন হয়েছে তা সাধারণ মানুষের মাঝে উপস্থাপন করতে হবে। তিনি রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

শহরের সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূঞার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমএইচ মাহবুব আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার,সহসভাপতি তাজ মো.ইয়াছিন,হেলাল উদ্দিন,মুজিবুর রহমান বাবুল, যুগ্ম-সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু,গোলাম মহিউদ্দিন খোকন,দপ্তর সম্পাদক তানজিন আহমেদ,শিল্প সম্পাদক শাহআলম,উপদপ্তর সম্পাদক মো.মনির হোসেন,উপপ্রচার সম্পাদক স্বপন রায়,কার্যকরী সদস্য শাহআলম, জাহাঙ্গীর আলম,ফারুকুল ইসলাম,কাচন মিয়া।

বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি নাসির উদ্দিন,মোবাশ্বের আলম ভূঞা,শরীফুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক আলামিনুল হক,আবু নাহিদ সোহাগ,প্রচার সম্পাদক আবু নাসের,ত্রাণ সম্পাদক কামাল হোসেন,মানব সম্পদ সম্পাদক আবদুল ওয়াহাব,স্বাস্থ্য সম্পাদক আবদুল কুদ্দুস,কার্যকরী সদস্য হাবিবুল্লাহ বাহার,রফিকুল ইসলাম দুলাল,তাজুল ইসলাম,সুমী আক্তার,ইসতিয়াক আহমেদ দুলাল,এজেএম খোকন,আলী আজম প্রমূখ।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভায় আওয়ামীলীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন ব্যাপকভাবে পালন করার সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া গ্রাম পর্যায় থেকে নতুনভাবে আওয়ামীলীগের কমিটি গঠন ও সক্রিয় করার উদ্যোগের ব্যাপারেও সিদ্ধান্ত নেয়া হয় সভায়।

Related posts

Facebook Comments

Default Comments

Leave a Comment