অকেজো রেলস্টেশন: দফায় দফায় মানববন্ধন, কিন্তু ফলাফল শূন্য

স্টাফ রিপোর্টার:

আগামী ৯ অক্টোবরের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের সংস্কার কাজ সম্পন্ন ও সব ট্রেনের যাত্রাবিরতী নিশ্চিত না করা হলে আগামী সপ্তাহে রেলপথ অবরোধের ঘোষণা দেওয়া হয়েছে। আজ শনিবার সকালে সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ, ব্রাহ্মণবাড়িয়া আয়োজিত মানববন্ধন থেকে এ ঘোষণা দেওয়া হয়।

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব প্রাঙ্গণে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা জানান, জেলাবাসীর পিঠ দেয়ালে ঠেকে গেছে। ক্ষতিগ্রস্ত স্টেশন সংস্কারের নামে কর্তৃপক্ষ সময়ক্ষেপণ করে জেলাবাসীকে শিক্ষা দেওয়ার হঠকারী পন্থা অবলম্বনের মধ্য দিয়ে রেলপথ অবরোধের দিকে ঠেলে দিচ্ছে।
বক্তারা বলেন,ব্রাহ্মণবাড়িয়া রেলষ্টেশন অকেজো ৬ মাসের বেশী সময় ধরে। হচ্ছে দফায় দফায় মানববন্ধন। কিন্তু ফলাফল শূন্য। অবর্ণনীয় দূর্ভোগে জেলার হাজার হাজার রেলযাত্রী।

বক্তারা জানান, যে পদ্ধতিতে বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে যে কয়টি ট্রেনের যাত্রাবিরতী দেওয়া হয় একই পদ্ধতিতে স্থগিত ট্রেনের যাত্রা বিরতি সম্ভব। এ সময় রেলওয়ে স্টেশনে হেফাজতের তাণ্ডবের মূলহোতাসহ জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ, ব্রাহ্মণবাড়িয়ার সংগঠক ও সম্মিলিত সাংস্কৃতিক জোট ব্রাহ্মণবাড়িয়ার আহবায়ক অ্যাডভোকেট আবদুন নূরের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমেদ তফছির, জেলা জাসদের সভাপতি অ্যাডভোকেট আখতার হোসেন সাঈদ, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, জেলা সিপিবির সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম, জেলা তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট মো. নাসির, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদ্যোৎ নাগ, জেলা নাগরিক ফোরামের সভাপতি সাংবাদিক পিযুষ কান্তি আচার্য্য, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অসীম কুমার বর্ধন, জেলা কৃষক খেতমজুর সমিতির সভাপতি আবদুস সোবহান মাখন, বিজয়নগর ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক সাংবাদিক দীপক চৌধুরী বাপ্পী, জেলা খেলাঘরের সাধারণ সম্পাদক নিহার রঞ্জন সরকার, জেলা বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক জিয়া কারদার নিয়ন, জেলা যুবমৈত্রীর সদস্য সচিব ফরহাদুল ইসলাম পারভেজ, জেলা ছাত্রমৈত্রীর সভাপতি ফাহিম মুনতাসির প্রমুখ।

Related posts

Facebook Comments

Default Comments

Leave a Comment