আবু কাউছার ব্রাহ্মণবাড়িয়া সদর বিআরডিবি চেয়ারম্যান নির্বাচিত

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড (বিআরডিবি) এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচন আজ মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, ৬ জন সদস্যসহ সবাই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে সদর উপজেলা পল্লী উন্নয়ন ভবনে সদর উপজেলা সমবায় অফিসার ও নির্বাচনী কমিটির সভাপতি মোহাম্মদ আলমগীর হোসাইন নির্বাচনের ফলাফল ঘোষনা করেন।

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান (সভাপতি) নির্বাচিত হয়েছেন মোঃ আবু কাউছার। বিনাপ্রতিদ্বন্দ্বিতায় অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি পদে তোফায়েল আহাম্মেদ মোল্লা, সদস্য পদে মোঃ পরশ চৌধুরী, আবু কাউছার, মোঃ এলেম খাঁন, জয়নাল আবেদীন, খোর্শেদা বেগম ও আনোয়ারা বেগম।

ফলাফল ঘোষনার সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান এম.এ.এইচ মাহবুব আলম, সদর উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ আবদুল কাদির, সদর উপজেলা সহকারী পল্লী উন্নয়ন অফিসার ও নির্বাচনী কমিটির সদস্য মোঃ ফারুক-ই-আজম, জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক ও নির্বাচনী কমিটির সদস্য মোঃ সাইদুল ইসলাম, সদর উপজেলা সহকারী পল্লী উন্নয়ন অফিসার মাজহারুল হকসহ বিআরডিবির সকল কর্মকর্তা-কর্মচারী ও কৃষক সমবায় সমিতির সভাপতি-ম্যানেজারগন।

ফলাফল ঘোষনার পর নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ আবু কাউছার তাকে নির্বাচিত করার জন্য সদর উপজেলার বিআরডিবির অর্ন্তবুক্ত সকল কৃষক সমিতির সভাপতি, ম্যানেজার, সকল সদস্যগনসহ সকল কর্মকর্তা ও কর্মচারিদের প্রতি কৃতজ্ঞতা জানান। দায়িত্ব পালনে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

Related posts

Facebook Comments

Default Comments

Leave a Comment