এক ইউনিয়নের সব প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়নে চেয়ারম্যান ও সাধারণ ওয়ার্ডের সদস্য এবং সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতাকারী সকল প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। প্রতিটি পদে একক প্রার্থী হওয়ায় তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা। এর ফলে ওই ইউনিয়নে ভোটগ্রহণ হবে না। চেয়ারম্যান ছাড়াও ৯টি সাধারণ ওয়ার্ড ও ৩টি সংরক্ষিক ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সবাই আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী।

বাঞ্ছারামপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল হোসেন জানান, গত ১১ নভেম্বর ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। যাচাই-বাছাই ও প্রত্যাহারের পর ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাধারণ সদস্য এবং সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্যের ১৩টি পদে একক প্রার্থী থাকায় সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, বাঞ্ছারামপুর উপজেলার ১৩টি ইউনিয়নের মধ্যে ১১টিতে আগামী ২৮ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। তবে ভোটের আগেই ৮টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

Related posts

Facebook Comments

Default Comments

Leave a Comment