সাংসদ তাজকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আজীবন সদস্যপদ প্রদান

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য,দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলামকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আজীবন সদস্যপদ প্রদান করা হয়েছে।

বুধবার দুপুরে ঢাকায় জাতীয় সংসদ ভবনের পার্লামেন্ট এলডি হলে আয়োজিত এক সুহৃদ সমাবেশে তার হাতে আজীবন সদস্য সনদ তুলে দেন প্রেস ক্লাব নেতৃবৃন্দ।

এসময় ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম বলেছেন, হেফাজত তাণ্ডবের বিরুদ্ধে  ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব ও সাংবাদিকরা বলিষ্ঠ ভূমিকা রেখেছে। সত্যকে সামনে তুলে ধরাই হলো সাংবাদিকদের কাজ, এতে কে খুশি হলো না হলো সেটা বিবেচ্য বিষয় নয়। তিনি মানুষের উপকার হয় এমন সংবাদ গুরুত্বের সাথে প্রকাশ করার আহবান জানান।

তিনি আরো বলেন,উন্নয়ন কর্মকাণ্ডের জন্য বাংলাদেশ আজ গ্লোবালি ঈর্ষার পাত্র। দেশে যে  মেগা প্রজেক্টগুলো হচ্ছে সেগুলো অবিশ্বাস্য। এই উন্নয়নের জন্য বিদেশীরাও আজকে বাংলাদেশের প্রশংসা করেন। বাংলাদেশ দুর্বার গতিতে সামনে যাচ্ছে। আর তা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে। আমাদের দেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি একজন দার্শনিক। মানুষ যেটা পঞ্চাশ বছর পরেও চিন্তা করে না, তিনি সেটা এখন চিন্তা করছেন। 

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামির সভাপতিত্বে সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন।

অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম, আমানত শাহ গ্রুপের চেয়ারম্যান মিয়া মো. হেলাল, প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহসভাপতি পীযূষ কান্তি আচার্য, সহসভাপতি ইব্রাহিম খান সাদাত প্রমুখ। ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ সদস্য, আবৃত্তিশিল্পী মনির হোসেনের সঞ্চালনায়  সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা, দপ্তর সম্পাদক শাহজাহান সাজু, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক এইচএম সিরাজ, সংস্কৃতি ও তথ্যপ্রযুক্তি সম্পাদক মজিবুর রহমান খান, কার্যকরী সদস্য ফরহাদুল ইসলাম পারভেজ, বাঞ্ছারামপুরের উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাদিদ আল-রহমান জনি,দরিয়াদৌলত ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম রিপন,সলিমাবাদ ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান জালাল আহমেদ,পাহাড়িয়াকান্দি ইউপি চেয়ারম্যান গাজিউর রহমান,উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাহমুদুল হাসান ভুইয়া,দৈনিক সমকালের সাব-এডিটর এম মনিরুল ইসলাম, বাঞ্ছারামপুরের গনমাধ্যমকর্মী এম এ আউয়াল,সাব্বির আহমেদ সুবীর, মনিরুজ্জামান পামেন,আতাউর রহমান সনেট, আমজাদ হোসেন সজল প্রমুখ। 

Related posts

Facebook Comments

Default Comments

Leave a Comment