রামরাইল ইউনিয়নকে উন্নয়নের রোল মডেল বানাতে চান শাহীন ভূঁইয়া বাবু

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ১০নং রামরাইল ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন চান ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহীর ভূইয়া বাবু।

ইতোমধ্যে দিনরাত প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি। ব্রাহ্মণবাড়িয়া অভাবনীয় উন্নয়নের রুপকার র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ও বর্তমান সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছেন তিনি। তাছাড়াও বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে বিভিন্ন পাড়া মহল্লায় মতবিনিময় সভা করছেন।

এ ধারাবাহিকতায় শনিবার সন্ধ্যায় উলচাপাড়া রোডে শাহীন ভূইয়া বাবু’র সমর্থনে বাংলাদেশ আ.লীগের নৌকার দলীয় মনোনয়ন প্রত্যাশায় বিশাল মতবিনিময় সভার আয়োজন করেন।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, শাহীন ভূইয়া বাবু রাজনীতির পাশাপাশি মানুষের সুখে-দুঃখে পাশে থেকে তার ইউনিয়নে নিজেকে একজন জনবান্ধব নেতা হিসাবে গড়ে তুলেছেন। তাই ইউনিয়নবাসীর চাওয়া থেকেই তার চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে নির্বাচন করার প্রত্যাশা।

রামরাইল ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাবেক মেম্বার বিশিষ্ট সরদার ফিরোজ হাজারীর সভাপতিত্বে ও সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের সিনি: সহসভাপতি হাবিবুর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন রামরাইল ৮ নং ওয়ার্ডের মেম্বার মোঃ বাবুল চৌধুরী, রামরাইল ৮ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আবু জাহের মিয়া, ঘাটিয়ারার বিশিষ্ট মুরুব্বী কালন মিয়া, হাজারী মানবকল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবদুর রহিম হাজারী, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি তৌহিদ হাজারী ,জাফরুল হারুন ভূঁইয়া,বাবুল হাজারী প্রমূখ।

মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী শাহীন ভূঁইয়া বাবু বলেন, আমার নেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর আদর্শ নিয়ে সমাজের মানুষের সেবা করে যাচ্ছি। আমি আশা করি দলের প্রতি আনুগত্য, বিশ্বস্ততা এবং জনসেবার কারণে আমাকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়া হবে। আর মনোনয়ন পেলে প্রধানমন্ত্রী ও মোকতাদির চৌধুরীর উন্নয়নে অংশীদার হবো।একং নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত রামরাইল ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন এবং মাদক ও সন্ত্রাসমুক্ত ইউনিয়ন উপহার দেব ইনশাআল্লাহ।’

Related posts

Facebook Comments

Default Comments

Leave a Comment